ব্যক্তিগত কারণ দেখিয়ে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমা থেকে সরে দাঁড়িয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। এরপর এ সিনেমার নায়িকা হিসেবে পরীমনির নাম শোনা গেলেও শেষ পর্যন্ত শোনা গেল কলকাতার জনপ্রিয় অভিনেত্রী কৌশানি মুখার্জি নাম লিখিয়েছেন এই সিনেমায়।

পশ্চিমবঙ্গের এ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী কৌশানি মুখার্জি। অল্প সময়ের ক্যারিয়ার হলেও খুব দ্রুতই পরিচিতি পেয়েছেন তিনি। ইতোমধ্যে বেশ কয়েকটি সিনেমায় কাজ করে দর্শকদের নজর কেড়েছেন। এবার ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমার শুটিংয়ে অংশ নিতে ঢাকায় এসেছেন তিনি।

অবশ্য এক সাক্ষাৎকারে ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমার নায়ক ও প্রযোজক মুন্না খান জানান, তিনি পরীমণির ভক্ত। তাই এ সিনেমায় প্রথমে পরীমনিকেই চেয়েছিলেন তিনি। পরীমনি রাজি না হওয়ায় এরপর ডাকা হয় মাহিকে।

এমন বক্তব্য মাহির কানে পৌঁছাতেই অভিমান হয় মাহির। কারণ এ বিষয়ে মাহিকে কিছুই জানানো হয়নি। তাই দ্রুত ব্যক্তিগত কারণ দেখিয়ে সিনেমাটি থেকে সরে দাঁড়ান মাহি। তাই ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমায় অভিনয়ের জন্য ভারতীয় অভিনেত্রী কৌশানী মুখার্জিকে চূড়ান্ত করা হয়।

আর ‘ডার্ক ওয়ার্ল্ড’এ কৌশানির চুক্তিবদ্ধ হওয়ার খবর আসতে না আসতেই জানা গেল তিনি ঢাকা এসেছেন।

সংবাদমাধ্যমের খবরে জানা গেছে, সম্প্রতি একটি ফ্লাইটে ঢাকায় আসেন কৌশানি। বিমানবন্দর থেকে তিনি যান একটি পাঁচ তারকা হোটেলে। সেখানে বিশ্রাম নিয়ে অংশ নেন‘ডার্ক ওয়ার্ল্ড’-এর শুটিংয়ে। এ সিনেমায় কৌশানি মুখার্জিকে দেখা যাবে পুলিশ চরিত্রে।

কৌশানি মুখার্জি ভারতীয় বাংলা চলচ্চিত্র অভিনেত্রী। ‘পারব না আমি ছাড়তে তোকে’ চলচ্চিত্রে বনি সেনগুপ্তের বিপরীতে অভিনয়ের মাধ্যেমে চলচ্চিত্র জগতে প্রবেশ করেন ২০১৫ সালে। রাজ চক্রবর্তী পরিচালিত এই চলচ্চিত্রটি দর্শক মহলে বেশ সাড়া ফেলে। এরপর ২০২১ সালে বাংলাদেশের ‘প্রিয়া রে’ সিনেমায় অভিনয় করেন তিনি।